Tuesday, November 20, 2018

এজিকে গোখলে- ভারতে হৃদরোগ ও ভাস্কুলার কেয়ারের জন্য আপনার প্রথম পছন্দ

সংক্ষিপ্ত বিবরণ:


হৃদরোগের অস্ত্রোপচারের উন্নতিগুলি ক্রোনিয়ান ধমনী রোগ এবং ভালভ রোগ থেকে হৃদরোগ এবং অ্যাট্রিয়েল ফাইব্রিলেশন থেকে কার্ডিওভাসকুলার অবস্থার বিস্তৃত প্রভাবগুলির জন্য চমৎকার প্রভাবগুলি অব্যাহত রাখে। হার্ট ভালভ বা ধমনীর উপর সার্জারি বাধা, ফুটো বা সংক্রমণের চিকিত্সা করতে পারে। যান্ত্রিক ডিভাইস বা স্টেন্টের ইমপ্লান্টগুলিতে হৃদরোগের অস্ত্রোপচার পদ্ধতিও প্রয়োজন। প্রথাগত হার্ট সার্জারিতে স্টারুমের দৈর্ঘ্য বরাবর incisions অন্তর্ভুক্ত থাকে; রোগীর সভায় নির্দিষ্ট মানের জন্য বিভিন্ন বিকল্পগুলি স্টোনডম, ছোট-চশমা সার্জারি এবং অস্ত্রোপচার পদ্ধতিগুলি এন্ডোসকপি দিয়ে শেষ করে আংশিক চশমা অন্তর্ভুক্ত করে।


ভারতে কার্ডিয়াক অস্ত্রোপচারের জন্য ড। এজিকে গোখলে জাতীয়ভাবে মানসম্মত তত্ত্বাবধানে রয়েছেন


হায়দ্রাবাদে ড। এজিকে গোখলে সেরা কার্ডিওথোরাসিক সার্জন ডা জন্য এই অত্যন্ত বিশেষ চাহিদা মেটাতে দক্ষতা, অভিজ্ঞতা এবং সম্পদ রয়েছে। তিনি বোর্ড প্রত্যয়িত সার্জন হ'ল হৃদরোগের পুরো বর্ণের চিকিত্সা এবং পরিচালনা করতে সবচেয়ে সাধারণ এবং জটিল। তিনি অনেকগুলি উপন্যাস কৌশলগুলি বিকাশের জন্য দায়ী, যেগুলি হ'ল হৃদরোগের রোগীদের জন্য বেঁচে থাকার হার এবং জীবনযাত্রার মান উন্নত করতে পারে যা একবার অস্বাস্থ্যকর ছিল। দেশের ব্যস্ততম হার্ট সার্জন হিসেবে তিনি একজন প্রাপ্তবয়স্ক, শিশু এবং শিশু বা শিশুদের জন্মগ্রহণ বা জন্মগত হৃদরোগের যত্ন নেওয়ার জন্য প্রয়োজনীয় জ্ঞান, কর্মী এবং প্রযুক্তি দিয়ে সজ্জিত। এই সম্পদগুলি তাকে আমেরিকার শীর্ষস্থানীয় 15 হৃদরোগী সার্জনগুলির মধ্যে কার্যকর ফলাফলের জন্য, যুক্তরাষ্ট্রের রোগীদের এবং বিশ্বের বিভিন্ন অংশে আঁকড়ে ধরে রাখে। অ্যাপোলো হাসপাতালে ড। এজিকে গোখলে নিয়োগের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন : +91 9370586696।

এজিকে গোখলে ভারতে রোগীদের জন্য বিশেষজ্ঞ কার্ডিয়াক কেয়ার প্রদান করে


আপনার কার্ডিয়াক অস্ত্রোপচারের জন্য হায়দ্রাবাদে ড। এজিকে গোখলে সেরা কার্ডিওথোরাসিক সার্জন বেছে নেওয়ার সময় আপনি চমৎকার হাতে থাকবেন। অভিজ্ঞতা তার গভীরতা তাকে জাতীয় গড় উপরে সাফল্যের হার সঙ্গে জটিল অপারেশন সঞ্চালন করতে পারবেন। তিনি একটি পুরস্কার বিজয়ী কার্ডিওথোরাসিক সার্জন যিনি খুব জটিল কার্ডিয়াক অবস্থার চিকিৎসার দক্ষতা এবং অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি অ্যাপোলো হাসপাতাল হায়দ্রাবাদ ভারত এ সুবিধা ও আরামদায়ক রোগীদের বিশ্বমানের প্রযুক্তি সরবরাহ করেন। সম্পূর্ণ সজ্জিত স্মার্ট অপারেটিং কক্ষ তাকে সেরা রোগীর ফলাফল তৈরি করার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম সরবরাহ করে। তিনি দেশের সর্বোচ্চ ভলিউম কার্ডিওভাসকুলার সার্জনগুলির মধ্যে একটি, এবং গবেষণায় উচ্চতর ভলিউম ভাল ফলাফলে অনুবাদ করে দেখায়। কার্ডিওভাসকুলার অস্ত্রোপচারের জন্য তার সার্বিক বেঁচে থাকা হার জাতীয় গড়ের চেয়ে উল্লেখযোগ্যভাবে ভাল। তিনি হার্ট-সম্পর্কিত সেবা এবং চিকিত্সা বিকল্পের পুরো সুযোগ উপলব্ধ করা হয়।


যখন আপনার হৃদরোগের প্রয়োজন হয়, তখন আপনাকে ড। এজিকে গোখলে মত একজন নেতা দরকার


অ্যাপোলো হাসপাতাল হায়দ্রাবাদে ড। এজিকে গোখলে কার্ডিও থোরাসিক সার্জারিটি কার্ডিয়াক রোগীর জীবনের মান উন্নত করার জন্য সর্বশেষ অস্ত্রোপচার ও চিকিত্সার বিকল্প প্রদানের জন্য উৎসর্গীকৃত। কার্ডিওথোরাসি বিশেষজ্ঞ হিসাবে তিনি করণীয় ধমনী রোগ, অর্টিক ভালভ রোগ, মিত্রাল ভালভ রোগ, এবং হৃদয়ের জন্মগত ত্রুটি, বাড়তি হৃদয় এবং অন্যান্য প্রধান সমস্যাগুলির চিকিৎসার জন্য সর্বশেষ চিকিৎসা অগ্রগতির সামনের দিকে অগ্রসর হন। তিনি ন্যূনতম আক্রমণকারী / রোবোটিক কোনারনারি ধমনী বাইপাস গ্রাফটিং এবং মিত্রাল ভালভ মেরামতের অস্ত্রোপচারের জাতীয় নেতা এবং দ্য ভ্যান্সি ইন্টারিউটিভ সার্জিকাল রোবোটের সাথে পাঁচ বছরের অভিজ্ঞতা অর্জন করেছেন। দক্ষতার অতিরিক্ত বিশেষ অঞ্চলে কার্ডিয়াক ট্রান্সপ্লান্টেশন (প্রায় ছয়শত তারিখ পর্যন্ত), পাম্প করোনারি অ্যার্টার বাইপাস সার্জারি এবং অস্ত্রোপচার শিক্ষা বন্ধ করে। অ্যাপোলো হাসপাতাল হায়দ্রাবাদে তিনি অত্যন্ত সফল কার্ডিয়াক সার্জারি প্রোগ্রাম করেছেন।


ভারতে কার্ডিয়াক সার্জারি সেবা নিয়ে চিকিত্সা গ্রহণের সুবিধা


ভারত কার্ডিয়াক সার্জারি সেবা নিশ্চিত করে যে আপনি একটি ভাল যোগ্যতাসম্পন্ন, প্রশিক্ষিত এবং অভিজ্ঞ পেশাদার দ্বারা চিকিত্সা করা হচ্ছে। আমরা সার্জন কার্ডিয়াক সার্জারি ক্ষেত্রে একটি বিশেষজ্ঞ নিশ্চিত যে। আমরা অভিজ্ঞতা এবং শিক্ষাগত যোগ্যতা সহ স্বাস্থ্যসেবা প্রদানকারীর সম্পূর্ণ তথ্য সহ রোগীদের প্রস্তাব করি। সৌভাগ্যবশত, আপনার চিকিৎসার জন্য প্রয়োজনীয় পেশাদারদের মাধ্যমে সরাসরি যোগাযোগ করা হবে, যেহেতু আপনি এক জায়গায় থেকে অন্য জায়গায় চলে যাচ্ছেন। আমাদের সাথে তালিকাভুক্ত সব সেবা -
  • স্বীকৃত
  • নিবন্ধভুক্ত
  • অনুমতিপ্রাপ্ত
ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের সবচেয়ে পছন্দের চিকিৎসা প্রদানকারী সংস্থা। আপনি যদি আপনার সমস্ত কার্ডিয়াক উদ্বেগগুলির জন্য এক ধাপ সমাধান খুঁজছেন, তবে ভারত আপনাকে সাহায্য করার জন্য কার্ডিয়াক সার্জারি পরিষেবা ঠিক আছে।

আরো কল +91 9370586696 জানতে

ওয়েবসাইট দেখুন : https://www.indiacardiacsurgerysite.com/consult-dr-agk-gokhale-best-cardiothoracic-surgeon-apollo-hospital-hyderabad-india.php

ইমেল আইডি এ আমাদের লিখুন : dr.agkgokhale@indiacardiacsurgery.com

ট্যাগ : ড। এজিকে গোখলে, ভারতে বেস্ট কার্ডিয়াক সার্জন, ড। এজিকে গোখলে বিশেষজ্ঞ, অন্তর্মুখী ইনভ্যাসিভ কার্ডিয়াক সার্জারি অ্যান্ড এন্ডোসকপি, হায়দ্রাবাদের সেরা কার্ডিওথোরাসিক সার্জন, এজিকে গোখলে হায়দ্রাবাদ, অ্যাপোলো হসপিটালস জুবিলি হিলস হায়দ্রাবাদে বেস্ট কার্ডিও থোরাসিক সার্জন। এজিকে গোখলে কার্ডিয়াক সার্জন, ড। এজিকে গোখলে, ইমেইল ঠিকানা, ড। এজিকে গোখলে, হায়দ্রাবাদের সেরা কার্ডিওথোরাসিক সার্জন, কার্ডিওথোরাসিক সার্জারি, ড। এজিকে গোখলে, ভারতে ফুসফুস ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচার, ভারতে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি, কার্ডিওথোরাসিক সার্জারির জন্য বুক নিয়োগ এ্যাপোলো হাসপাতালের হায়দ্রাবাদে ডা। এজিকে গোখলে যোগাযোগের নম্বর

No comments:

Post a Comment