Friday, November 2, 2018

ড। এজিকে গোখলে ভারতের সঙ্গে জীবন বাঁচানোর কার্ডিওথোরাসিক ভাস্কুলার সার্জারি পান

সংক্ষিপ্ত বিবরণ

বর্তমান আবিষ্কারের বিষয়টি বিশেষত গুরুত্বপূর্ণ কারণ এটি বিশেষ উদ্ভাবনের বিষয় এলাকার জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ বিষয়টির বিশেষ এলাকার সাথে সম্পর্কিত। দশ অস্ত্রোপচার বিশেষ উল্লেখ আছে এবং এই ব্রিফিং কার্ডিওথোরাসিক সার্জারি জুড়ে। কার্ডিওথোরাসিক অস্ত্রোপচার পদ্ধতি স্বাতন্ত্র্য মূলত বক্ষ ভিতরে অঙ্গ প্রভাবিত হৃদয়, ফুসফুস এবং অন্ননালী ব্যাধিগুলি চিকিত্সার সঙ্গে জড়িত আছেন।


ড। এজিকে গোখলে হৃদয়, ফুসফুস, এবং এসোফাজাল সার্জারি বিশেষজ্ঞ

  
ডাঃ AGK গোখলে ভারতের সেরা কার্ডিওথোরাসিক ভাস্কুলার সার্জন উভয় প্রাপ্তবয়স্ক ও ভারতে পেডিয়াট্রিক রোগীদের বুকে রোগের সমগ্র বর্ণালী অস্ত্রোপচার চিকিৎসার জন্য অত্যন্ত বিশেষায়িত কার্ডিওথোরাসিক সার্জন হয়। তিনি চমৎকার রোগী যত্ন, অসামান্য শিক্ষা, এবং সম্প্রদায়ের জন্য একটি উদ্ভাবনী বিশ্বব্যাপী গবেষণা প্রদান করার জন্য নিবেদিত। হার্ট সার্জারি খরচ বিশ্বের দেওয়া হয়। কিছু তুলনা দেখায় যে মার্কিন যুক্তরাষ্ট্র রোগীদের চিকিৎসা রোগীদের খরচ 90 শতাংশ সংরক্ষণ করতে পারেন। তিনি রোগীদের, স্বাস্থ্য প্রদানকারীর একটি অমূল্য সম্পদ, এবং ভারতের অন্যান্য হাসপাতাল তৃতীয় পর্যায়ের এবং কোয়াটারনারী যত্ন জন্য একটি রেফারেল পায়ী আছে। এ্যাপোলো হাসপাতাল হায়দ্রাবাদের বিশেষজ্ঞ এজিকে গোখলে বিশেষজ্ঞ কার্ডিও থোরাসিক সার্জারি ভারতে # 1 হৃদরোগ বিশেষজ্ঞ হিসাবে বিবেচিত হয়। তিনি তার দক্ষতা, দক্ষতা এবং অভিজ্ঞতা বিশ্বের সেরা মধ্যে স্থান।
ডা। টিএস কলারের সঙ্গে তাত্ক্ষণিক সাক্ষাত্কারে বইটি সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ভারত ইমেল ঠিকানাতে আপনার প্রশ্ন পাঠান drtskler@indiacardiacsurgerysite.com অথবা কল করুন + 91-9370586696 এ।

 অ্যাপল হাসপাতালের হায়দ্রাবাদে ড। এজিকে গোখলে সেরা কার্ডিওথোরাসিক সার্জনের সাথে হৃদরোগে থাকার সুবিধা।

 বর্তমানে, ডঃ AGK গোখলে অ্যাপোলো হাসপাতালে হায়দ্রাবাদে বিশেষজ্ঞ হৃৎপিণ্ডসংক্রান্ত বক্ষঃ অস্ত্রোপচার একটি অত্যন্ত অত্যাধুনিক পায়ী যে প্রতি বছরে প্রায় 500 পদ্ধতি সঞ্চালিত পরিচাযক। তাঁর দক্ষতা একক নিলয় অস্বাভাবিকতা, hypoplastic বাম হৃদয় নিলয় সিনড্রোম, truncus arteriosus, বাধাপ্রাপ্ত মহাধমনীর খিলান এবং মহান ধমনীতে এর পক্ষান্তরণ সহ জটিল হৃদয় ক্ষত সঙ্গে নবজাতকদের ব্যবস্থাপনার অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি সব বয়সের রোগীদের রাষ্ট্রীয় of- অত্যাধুনিক কার্ডিওথোরাসিক অস্ত্রোপচার যত্ন প্রদান করে, এবং প্রযুক্তি ও পদ্ধতি আগুয়ান হয়েছে-হয়েছে অগ্রদূত। তিনি উচ্চ রক্ত ​​ঝুঁকিপূর্ণ রোগীদের এবং যারা আগে পূর্বে কার্ডিও থোরাসিক সার্জন দ্বারা করণীয় ধমনী বাইপাসের জন্য চিকিত্সা করতেন তাদের বিশেষজ্ঞ। তিনি-আছে নিয়মিতভাবে হৃদয় বাইপাস সার্জারি সঞ্চালিত, এবং উচ্চ ঝুঁকি করোনারি আর্টারি বাইপাস জন্য মৃত্যুর হার 2% এর নিচে হয়, আন্তর্জাতিক মানের সঙ্গে তুলনীয় যদিও তিনি অ্যাপোলো হাসপাতালে হায়দ্রাবাদ ভারতের neonates, নবজাতক ও শিশুদের নির্বাচক এবং জরুরী কার্ডিওথোরাসিক সার্জারি প্রদান করে।
 
কার্ডিওথোরাসিক অস্ত্রোপচারের ক্ষেত্রে একটি লক্ষ্য নিয়ে ড। গোখলে সেরা কার্ডিওথোরাসিক সার্জন 

ভারত।এজিকে গোখলে মিশন ড।
  • কার্ডিওথোরাসিক সার্জন হিসাবে প্রশিক্ষণের জন্য বিশ্বের সেরা সার্জন হোন।
  • রোগীদের চমৎকার, সমবেদনা যত্ন প্রদান করে।
  • হৃদরোগ, ফুসফুস এবং কার্ডিওথোরাসিক অস্ত্রোপচারের চিকিত্সার অগ্রগতির জন্য শিল্প চিকিৎসা সেবা এবং গবেষণার অবস্থা
তার ক্ষেত্রে বিশেষজ্ঞ হওয়ার পাশাপাশি, তিনি ধারাবাহিকভাবে ভারতে সেরা ফলাফল তৈরি করেছেন। এটি জটিল হৃদরোগ, ফুসফুসের এবং এসোফেজাল অবস্থার রোগীদের জন্য সম্পূর্ণ পরিচর্যা সরবরাহ করে। পেডিয়াট্রিক হার্ট সার্জারি থেকে প্রাপ্তবয়স্ক করোনারি বাইপাস সার্জারি এবং প্রতিস্থাপন থেকে, তিনি তার রোগীদের সর্বোচ্চ মানের যত্ন প্রদান করেন। তিনি যথাযথ কার্ডিয়াক অস্ত্রোপচার, প্রক্রিয়া চালিত কাজ, এইভাবে সময় এবং জনশক্তি অকার্যকর weeding

চিকিৎসার জন্য কেন আপনি ভারতে কার্ডিয়াক সার্জারি বেছে নেবেন?


সর্বোত্তম স্বাস্থ্য অনুশীলনকারী এবং আপনার চিকিত্সার যাত্রা করার জন্য আপনি যে সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি তৈরি করছেন তা নির্বাচন করুন। আপনি এই রোগের জন্য সেরা সমাধান খুঁজে পেতে এখানে আছেন। ভারত কার্ডিয়াক সার্জারি আপনাকে আপনার চিকিৎসার জন্য সবচেয়ে উপযুক্ত কার্ডিওথোরাসিক সার্জন এবং হাসপাতাল নির্বাচন করতে সহায়তা করে। আমরা সঠিক চিকিত্সা সুবিধা সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনাকে সহায়তা করি। ভারত কার্ডিয়াক অস্ত্রোপচার আপনার ক্ষেত্রে আপনার সবচেয়ে প্রয়োজন। আমরা আপনাকে আপনার সমস্ত সুবিধা প্রদান করি যা আপনার মসৃণ এবং চাপ মুক্ত সমাধানগুলিতে গুরুত্বপূর্ণ। আপনি যখন প্রথম ভারতে আসেন, তখন আপনাকে একটি কেস ম্যানেজার নিয়োগ করা হবে, যা আপনার পুরো প্রক্রিয়াধীন আইনজীবী। যদি আপনার কোন প্রশ্ন থাকে তবে আপনার কেস ম্যানেজার 24/7 উপলব্ধ রয়েছে, জানতে চান বা কথা বলতে চান।

ডা। টিএস কলারের সঙ্গে তাত্ক্ষণিক সাক্ষাত্কারে বইটি সেরা ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ভারত ইমেল ঠিকানাতে আপনার প্রশ্ন পাঠান drtskler@indiacardiacsurgerysite.com অথবা কল করুন + 91-9370586696 এ।

আপনি যদি কার্ডিওটোহাসিক সার্জারির জন্য সেরা হাসপাতালগুলি পেতে আগ্রহী হন তবে আপনি এই সাইটটি দেখতে পারেন - https://www.indiacardiacsurgerysite.com/consult-dr-agk-gokhale-best-cardiothoracic-surgeon-apollo-hospital-hyderabad-india.php

ট্যাগ : ড। এজিকে গোখলে, ভারতে বেস্ট কার্ডিয়াক সার্জন, ড। এজিকে গোখলে বিশেষজ্ঞ, অন্তর্মুখী ইনভ্যাসিভ কার্ডিয়াক সার্জারি অ্যান্ড এন্ডোসকপি বিশেষজ্ঞ, হায়দ্রাবাদের সেরা কার্ডিওথোরাসিক সার্জন, এজিকে গোখলে হায়দ্রাবাদ, অ্যাপোলো হসপিটালস জুবিলি হিলস হায়দ্রাবাদে বেস্ট কার্ডিও থোরাসিক সার্জন। এজিকে গোখলে কার্ডিয়াক সার্জন, ড। এজিকে গোখলে, ইমেইল ঠিকানা, ড। এজিকে গোখলে, হায়দ্রাবাদের সেরা কার্ডিওথোরাসিক সার্জন, কার্ডিওথোরাসিক সার্জারির জন্য ড। এজিকে গোখালে, ভারতের ফুসফুস ট্রান্সপ্লান্ট অস্ত্রোপচার, ভারতে হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি, কার্ডিওথোরাসিক সার্জারির জন্য বুক অ্যাপয়েন্টমেন্ট অ্যাপোলো হাসপাতালের হায়দ্রাবাদে এজিকে গোখলে যোগাযোগের সংখ্যা

No comments:

Post a Comment