Monday, November 26, 2018

নরশেদ ট্রেহান অসাধারণ অস্ত্রোপচার বিশেষজ্ঞের সাথে উন্নত হার্ট সার্জিক্যাল কেয়ার সরবরাহ করেন

সংক্ষিপ্ত বিবরণ

প্রতি একক দিনে লক্ষ লক্ষ মানুষ হৃদরোগের রোগ নির্ণয় করে। গত 3 দশক ধরে কার্ডিওভাসকুলার রোগ ভারতে অসুস্থতা ও মৃত্যুহারের প্রধান কারণ হয়ে উঠেছে। কার্ডিওভাসকুলার ঔষধ এবং অভ্যন্তরীণ ওষুধের সর্বজনীন চিকিৎসা হিসাবে পরিচিত কার্ডিওলজি একটি চিকিত্সা ক্ষেত্র যা মূলত হৃদয়কে প্রভাবিত করে বিভিন্ন রোগ এবং রোগের রোগ নির্ণয় এবং চিকিত্সার উপর মনোযোগ দেয়। এই বিশেষ ক্ষেত্রে বিশেষজ্ঞ যে ডাক্তার cardiologists হিসাবে পরিচিত হয়। হৃদরোগের রোগীদের জন্য, প্রাথমিক কার্ডিওলজি পরামর্শ এবং পরবর্তী পরামর্শ একটি চিকিত্সা চিকিত্সা প্রক্রিয়ার অপরিহার্য অংশ। 

ডাঃ নরেশ তেহান তার রোগীদের সুস্থ রাখার লক্ষ্যে অভিযোজিত পদক্ষেপের সাথে স্বতন্ত্র মানের যত্ন প্রদান করেন
  
ভারতে হৃদরোগের কারণে প্রতি বছর প্রায় 10 লাখ মানুষ প্রাণ হারায়। মাধন্ত হাসপাতালের শ্রেষ্ঠ হৃদরোগ বিশেষজ্ঞ ড। নরশে ত্রেহান রোগীর যত্নে অগ্রগামীর মাধ্যমে কার্ডিওভাসকুলার রোগের বিধ্বংসী ব্যক্তিত্বকে হ্রাস করার লক্ষ্যে কাজ করেন। তিনি আক্রমণাত্মক এবং অ আক্রমণকারী চিকিত্সামূলক ও ডায়গনিস্টিক পরিষেবা মাধ্যমে কার্ডিয়াক যত্নের জন্য হোলিস্টিক পদ্ধতির উপর মনোযোগ নিবদ্ধ করে, তিনি দেশের ভিতরে সেরা হৃদরোগ বিশেষজ্ঞ হিসাবে পরিচালিত। চমৎকার ফলাফলের সাথে তিনি কোনারনারি হার্ট ট্রান্সপ্লান্টগুলিতে অস্ত্রোপচার পদ্ধতিতে নিউরোটাল ওপেন-করোনারি হার্ট সার্জারিজ থেকে শুরু করে অস্ত্রোপচার পদ্ধতিগুলির একটি বিশাল বৈচিত্র্য অর্জন করেছেন। তিনি 15,000 সার্জারি সম্পন্ন করেছেন যা কেবলমাত্র ভারতে নয় বরং দক্ষিন পূর্ব এশিয়ায় এটি সবচেয়ে অভিজ্ঞ কার্ডিয়াক সার্জন হিসাবে কাজ করে। তিনি এই অন্তর্মুখী আক্রমণকারী করোনারি অস্ত্রোপচার কৌশল ব্যবহার করে সম্পূর্ণ হৃদরোগ পুনর্ব্যবহারকরণ করছেন দেশে হৃদরোগ বিশেষজ্ঞ মাত্র একটি।ড। নরেশ ট্রেহানের ই-মেইল আইডি, বেস্ট কার্ডিয়াক সার্জন ভারত : nareshtrehan@indiacardiacsurgerysite.com


 ড। নরেশ তেহান এখানে সেরা কার্ডিয়াক যত্ন প্রদানের জন্য এখানে আছেন

গুড়গাঁও ভারতে অবস্থিত ড। নরেশ তেহান একটি প্রধান কার্ডিয়াক সার্জন। বর্তমানে তিনি গুড়গাঁও মেডেন হার্ট ইন্সটিটিউটে কর্মরত আছেন, যেখানে তিনি মেদান্তের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসাবে কাজ করেন। শল্য চিকিত্সা এবং কার্ডিওলজিতে অনেক অগ্রগতি হয়েছে, কারণ এটি একটি যুক্তিসঙ্গত পদ্ধতি বজায় রাখা খুবই জরুরি। রোগীদের পরিচালনার পরিকল্পনা এবং সর্বোত্তম যত্ন প্রদানের জন্য তিনি আন্তরিকতার সাথে সর্বোত্তম সম্ভাব্য ফলাফল প্রদান করেন। তিনি বিশেষ করে পর্যটকদের কাছে আবেদন করেন কারণ এটি কেবল তাদের খরচ কমানোর অনুমতি দেয় না তবে এটি বিশ্বের সেরা কার্ডিয়াক সার্জনগুলির দ্বারা অস্ত্রোপচারের মাধ্যমে তাদের অস্ত্রোপচারের সুবিধা দেয়। তার দ্বারা প্রদত্ত গড় কার্ডিয়াক সার্জারি খরচ মার্কিন যুক্তরাষ্ট্রের একই অস্ত্রোপচারের মূল্যের চেয়ে 75 এবং 90% কম সময়ে গণনা করা হয়। যোগাযোগ নম্বরে ডা। নরেশ ট্রেহানের সাথে অনলাইনে সাক্ষাৎ করুন: +91 9765025331

সেরা হৃদরোগ বিশেষজ্ঞ ড। নরেশ ট্রেহান থেকে আপনার হৃদয়ের বিশেষজ্ঞের মতামত পান 

ড। নরেশ ট্রেহানের সঙ্গে কার্ডিয়াক পরামর্শে গুরগাঁওতে সেরা কার্ডিওভাসকুলার এবং কার্ডিওথোরাসিক সার্জন চিকিৎসা চিকিত্সার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিক। এটি আপনার জন্য রোগীর সমস্যা, বর্তমান অভিযোগ, ঝুঁকি এবং জটিলতাগুলি বুঝতে এবং স্বাস্থ্যকর জীবনযাত্রার অভ্যাসগুলি গ্রহণ করার জন্য আপনার জন্য একটি সুযোগ। পরামর্শের কিছু পর্যায়ে তিনি চিকিত্সার পদ্ধতি এবং শল্য চিকিত্সা পদ্ধতি, প্রাক-এবং পোস্ট-অপারেটর প্রস্তুতি, ঝুঁকি এবং অস্ত্রোপচারের জটিলতাগুলি আরও ভালভাবে বুঝতে পারবেন। আপনার পরামর্শের সময়, মেডেন হাসপাতালের গুরগাঁও মেডিক্যাল হাসপাতালের ডাক্তার নারেশ ট্রেহান কার্ডিওলজিস্ট অতীতের চিকিৎসা ইতিহাস মূল্যায়ন করবেন, হৃদরোগের বিকাশের ঝুঁকি নিরূপণে পুঙ্খানুপুঙ্খ শারীরিক পরীক্ষা এবং পরীক্ষা করবেন। একবার ফলাফল পাওয়া গেলে আপনার কার্ডিওলজিস্ট আরও মূল্যায়নের জন্য পরিকল্পনা বা ডিজাইন সরবরাহ করবেন।
 
ভারত কার্ডিয়াক সার্জারি সেবা নির্বাচন সুবিধা


ভারত কার্ডিয়াক সার্জারি সেবা নিশ্চিত করে যে আপনি একটি ভাল যোগ্যতাসম্পন্ন, প্রশিক্ষিত এবং অভিজ্ঞ পেশাদার দ্বারা চিকিত্সা করা হচ্ছে। আমরা নিশ্চিত যে সার্জন তার বা তার ক্ষেত্রে একটি বিশেষজ্ঞ। আমরা যতটা সম্ভব অভাবগ্রস্ত লোকেদের কাছে আমাদের পরিষেবাগুলি প্রসারিত করার জন্য উন্মুখ এবং আমরা আমাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর প্রচেষ্টা করি। আমাদের সেবা বীমা, চিকিৎসা বিল, ভ্রমণ, বাসস্থান ইত্যাদি সম্পূর্ণ প্যাকেজ সহ অন্তর্ভুক্ত। সুতরাং, আপনি কিছু সম্পর্কে চিন্তা করতে হবে না। আমরা নিশ্চিত হব যে আপনি সঠিক ডাক্তারের সাথে দেখা করেছেন। আমরা চিকিত্সার সাথে এগিয়ে যাওয়ার আগে সবকিছু ঠিকঠাক করবো যাতে আপনাকে এটির সব শেষে অপ্রয়োজনীয়ভাবে ভোগ করতে হবে না। একটি কার্ডিয়াক সার্জারি পরিচালনা করার জন্য, সার্জন এটির জন্য বিশেষভাবে প্রয়োজনীয়। সুতরাং, যখন আপনি ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা থেকে একটি প্যাকেজ নির্বাচন করেন তখন প্রতিটি সামান্য জিনিস আমাদের দায়িত্ব।

আজ একটি অ্যাপয়েন্টমেন্ট পরিকল্পনা করুন!

আরো বিস্তারিত তথ্যের জন্য, অথবা ডা। নরেশ ট্রেহানকে সাক্ষাত্কার করার জন্য :
 +91 9 765025331

আমাদের ফোন করুন ড। নরেশ ট্রেহানের সঙ্গে সাক্ষাতের জন্য ই-মেইল : nareshtrehan@indiacardiacsurgerysite.com

No comments:

Post a Comment