Monday, October 22, 2018

দিল্লীর সেরা ভাস্কুলার সার্জন ডা। রাজিব পরখ রোগীর যত্নের উপর জোর দিয়ে ভাস্কুলার রোগের চিকিৎসায়

সংক্ষিপ্ত বিবরণ:

 ভাস্কুলার অস্ত্রোপচারের মধ্যে অন্তর্নিহিত এবং কোনারনারি ধমনীগুলির ব্যতীত, নিবিড় নির্ণয়ের, ধমনী, শিরা এবং লিম্ফ্যাটিক সিস্টেমে সমস্যাগুলির ব্যবস্থাপনা অন্তর্ভুক্ত রয়েছে। অধিকাংশ হৃদরোগের সাথে এবং হৃদয় থেকে রক্ত ​​বহন করে যে জাহাজে বাধাগুলির পরিণতি সম্পর্কে পরিচিত। কিন্তু কয়েকজন লোক জানে যে প্লেক এবং কোলেস্টেরল তৈরির কারণে বাধাগুলি কোনারনারি ধমনীতে প্রভাব ফেলে।

গুরুগাঁও শীর্ষস্থানীয় ওভেনভাসকুলার সার্জন ডা


 ভাস্কুলার রোগ নির্ণয় ভীতিজনক হতে পারে। আপনি একটি সতর্কবাণী এবং যত্নশীল সার্জন হাতে আছে যে জেনে রাখা যে ভয় রাখা বাকি ভয় করতে পারে। ড। রাজিব পরাখ মেডেন্টি, ভারতের গুরুগগ্রামে চিকিৎসাধীন সেরা ভাস্কুলার সার্জন যিনি একজন সার্জন হলেও আপনাকে সাহায্য করতে পারেন, তবে তিনি রোগীদের এবং / অথবা জীবনধারা পরিবর্তনগুলি পরিচালনা করে রোগীদের সাথে আচরণ করেন, যখন তিনি আরও শর্তে আপনার অবস্থা পর্যবেক্ষণ করেন। অগ্রগতি। তিনি তার রোগীদের এবং তাদের পরিবারগুলিকে তাদের অবস্থার এবং যতগুলি চিকিত্সা বিকল্পগুলি উপলব্ধ, তত বেশি পরীক্ষা করার জন্য উত্সাহিত করেন। ভাস্কুলার রোগের জন্য সময়কালীন স্ক্রীনিং প্রদান করা হয় এবং তিনি তার রোগীদের তাদের চিকিত্সার বিষয়ে আলোচনা করার জন্য দ্বিতীয় মতামত সেশন পেতে উত্সাহিত করেন। ড। রাজিব পরখের সাথে সাক্ষাত্কারে যোগাযোগ করুন: +91 - 9765025331।


প্রফেসর ড। রাজিব পরাখ ভাস্কুলার রোগের পুরো বর্ণের চিকিত্সায় বিশেষজ্ঞ

 রোবোটিক্স, ল্যাপারোস্কোপিক এবং অন্যান্য কাটিয়া প্রান্তের ইমেজিংয়ের সাথে সজ্জিত, ডা। রাজিব পরখ রোগীদের সবচেয়ে উন্নত যত্ন পাওয়া নিশ্চিত করা হয় কারণ তিনি দিল্লির সেরা ভাস্কুলার সার্জন। ব্যাপক গবেষণা ক্ষমতা সঙ্গে, তিনি ভাস্কুলার অস্ত্রোপচার একটি নেতা রয়ে যায়। তিনি নিউইয়র্কিং প্রযুক্তি এবং কম আক্রমনাত্মক চিকিত্সাগুলি মিশ্রিত করে স্ট্যান্ট গ্রাফ এবং হাইব্রিড কৌশল ব্যবহার করেন, যেমন অ্যানোরিয়াস এবং বিচ্ছেদগুলির মতো জটিল অবস্থার জন্য। তিনি বিশ্বাস করেন যে সবাই নিরাপদ, কার্যকর, ব্যক্তিগতকৃত যত্নের যোগ্য। আপনি যখন তাকে দেখেন তখন আপনি কেবল শিরা বুঝতে পারেন এবং আপনার লক্ষ্যগুলি এবং প্রত্যাশাকে পূরণ করতে আপনার চিকিত্সাটি পৃথক করতে পারেন।ইমেল আইডি এ অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট নিয়োগ : dr.rajivparakh@indiacardiacsurgerysite.com

 ভারতের সেরা ভাস্কুলার সার্জন ডা। রাজিব পরখ উচ্চতর সেবা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ

মেডিকেলে ড। রাজিব পরখের সেরা ভাস্কুলার সার্জন মেডিকেটি, গুরুগরাম, ভারতের রোগীরা আশা করতে পারেন:

প্রম্পট অ্যাপয়েন্টমেন্ট : একই দিনে / পরের দিন অ্যাপয়েন্টমেন্ট তার রোগীদের সব সম্ভব যখন উপলব্ধ। তার সব রোগী সহজেই হাসপাতালে ভর্তির জটিলতার এড়ানো, নিয়োগের সময় নির্ধারণ করতে পারবেন।

অসাধারণ রোগীর যত্ন : রোগীদের মুখোমুখি একজন সার্জন সদয় এবং শ্রদ্ধাশীল; কোন ভাবেই ভিন্ন। রোগীদের আরামদায়ক এবং সুপরিচিত রাখা নিশ্চিত করার জন্য পৃথক প্রয়োজন মিটমাট করা হয়।

দক্ষ এবং কাস্টম পরিকল্পিত যোগাযোগ : রোগীদের সাথে যোগাযোগ তার সর্বোচ্চ অগ্রাধিকার; তিনি পোস্ট-পদ্ধতির ঘন্টা পরে চিকিত্সক উল্লেখ করার জন্য অনুসরণ আপ রিপোর্ট উপলব্ধ করা হয়।


শিক্ষাগত কর্মসূচী : তিনি রোগীর শিক্ষার উপর জোর দেন, কারণ তিনি বিশ্বাস করেন যে জ্ঞানটি ভাল থাকার মূল চাবিকাঠি। এটি নিশ্চিত করে যে আপনার চিকিৎসা শর্ত এবং উপলব্ধ চিকিত্সার বিকল্প সম্পর্কে আপনার স্পষ্ট বোঝা থাকবে। আপনি যদি একজন নতুন রোগী হন, তিনি আপনাকে সরবরাহ করা ব্যক্তিগত স্পর্শ অভিজ্ঞতা স্বাগত জানাই।


কেন ভারত কার্ডিয়াক সার্জারি সেবা নির্বাচন করুন


 ভারত কার্ডিয়াক সার্জারি সার্ভিস আপনাকে ভারতে আপনার নমনীয় চিকিত্সার জন্য সমস্ত সুবিধা এবং ব্যাক প্রদান করে এবং আপনার প্রয়োজন অনুযায়ী ডাক্তারদের সাথে আলোচনা করার পরে আপনার চাহিদাগুলি পড়বে এবং আপনার জন্য চিকিত্সা চিকিত্সা কাস্টমাইজ করবে। আমরা আপনাকে ভারতের চিকিৎসার জন্য সেরা হাসপাতালের পরামর্শ দিই, আপনার ক্ষেত্রে ডাক্তারদের কাছে কথা বলুন এবং আলোচনা করুন, আপনার চিকিত্সার জন্য ব্যয়বহুল খরচ কাজ করে, চিকিৎসা চিকিত্সার সময় আপনাকে ভারতে একজন পরিচর্যা সরবরাহ করি এবং প্রয়োজনে চিকিত্সার পরে আপনার সমস্ত ভ্রমণের ব্যবস্থা হোটেল / হোম থাকার থাকার ব্যবস্থা, গার্হস্থ্য ফ্লাইট, এয়ার কন্ডিশনার গাড়ি ব্যবহার করে পরিবহন, সমস্ত আগমন এবং প্রস্থান স্থানান্তরের সহায়তা, ভারতে আসল চিকিৎসা ভ্রমণ পরিকল্পনা ও সংগঠন সহ ভারতের প্রয়োজন।

সহায়তা প্রয়োজন? 

নিয়োগের জন্য, অ্যাপয়েন্টমেন্টের জন্য অনুরোধ জানানোর জন্য আপনার বিস্তারিত পূরণ করুন এখানে ক্লিক করুন - https://www.indiacardiacsurgerysite.com/consult-dr-rajiv-parakh-best-vascular-surgeon-medanta-hospital-gurgaon-delhi.html

দ্রুত সহায়তার জন্য কল করুন : +91 - 9765025331

No comments:

Post a Comment